বছরে ২৩ লাখ টাকা বেতনে চাকরির সুযোগ

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: হেড অব ইকোনমিক ইনক্লুশন অ্যান্ড জাস্টিস। পদের সংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ডেভেলপমেন্ট স্টাডিজ, ফেমিনিস্ট ইকোনমিকস বা সামাজিক বিজ্ঞান অনুষদের কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় ইকোনমিক ইনক্লুশন অ্যান্ড জাস্টিস বিভাগে ম্যানেজারিয়াল পদে চাকরির অভিজ্ঞতা থাকতে থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

মার্কেট অ্যাসেসমেন্ট, জেন্ডার ট্রান্সফরমেটিভ ভ্যালু চেইন ডেভেলপমেন্ট, জেন্ডার লেন্স ইনভেস্টিং, সোস্যাল এন্টারপ্রাইজ ও এসএমই ডেভেলপমেন্ট, স্কিল ডেভেলপমেন্ট, টিভিইটি, ফুড সিকিউরিটি অ্যান্ড লাইভলিহুড ও ক্যাপাসিটি অ্যাসেসমেন্টে অভিজ্ঞ হতে হবে।

ফেমিনিস্ট রিসার্চ মেথডোলজিতে অভিজ্ঞ হতে হবে। পলিসি অ্যাডভোকেসি, ক্যাম্পেইন, উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। আন্তর্জাতিক পিয়ার রিভিউড জার্নালে প্রকাশনা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বছরে (১৩ মাস) বেতন ২৩ লাখ ৩৪ হাজার ৬০৪ টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ সময়: ১১ জুন ২০২৩।

news24bd.tv/aa