নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় বাসের ধাক্কা

দক্ষিণ কেরানীগঞ্জে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধলেশ্বরী টোল প্লাজার ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়েছে। এতে করে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনায় বাসটির সামনে অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে এই দুর্ঘটনাটি ঘটে। পরে আহতদের মধ্যে বেশ কয়েকজনকে স্থানীয় হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

হাসারা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম সৌরভ হোসেন জানান, আজ (৮ জুন) বিকেলে ঢাকাগামী যাত্রীবোঝাই শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধলেশ্বরী টোল প্লাজার সামনে ডিভাইডের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত এবং বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তবে কেই মারা যাননি।

এদিকে এই দুর্ঘটনায় নারী-পুরুষসহ আহতদের মধ্যে ৭ জনকে ঢামেক হাসপাতালে আনা হয়েছে। তারা হলেন- তোফাজ্জল হক (৫০), মনির হোসেন (২৬), আসিফ মিয়া (২০), রিপন মিয়া (৪৫), ফরিদা বেগম (৬৫) কৃষ্ণা মন্ডল (৬৫) ও ঐশী মন্ডল (২৬)।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, হাসপাতালে আহতরা চিকিৎসা নিচ্ছেন। তাদের সবাই আশঙ্কা মুক্ত।

news24bd.tv/SHS