'নির্বাচনে না এলে বিএনপি বিলীন হয়ে যাবে'

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে বিএনপি বিলীন হয়ে যাবে।

বৃহস্পতিবার ময়মনসিংহের ভালুকায় এনভয় টেক্সটাইলসের নবনির্মিত অডিও ভিজ্যুয়াল সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন, নির্বাচন কমিশন ইতিমধ্যে ঘোষণা দিয়েছে আগামী ডিসেম্বরের শেষে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী এ নির্বাচন অনুষ্ঠিত হবে, এর বাইরে কিছুই হবে না। নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করে গেছেন, এখন তাঁর কন্যা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার বাণিজ্য ও শ্রমিকবান্ধব। তার প্রতিফলন ঘটেছে এই এনভয় টেক্সটাইলস ফ্যাক্টরিতে। অত্যাধুনিক ফ্যাক্টরিতে শ্রমিকরা শ্রমবান্ধব পরিবেশে কাজ করছে। প্রতি মাসের বেতন সেই মাসেই পাচ্ছেন। শিক্ষা, স্বাস্থ্যসহ সব ধরনের সুবিধা পেয়ে শ্রমিকরা খুশি। এই বাংলাদেশই তো জাতির পিতা দেখতে চেয়েছিলেন।

এনভয় গ্রুপের কুতুব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মোঃ শিরিন ও এনভয় গ্রুপের  পরিচালক তানভির আহমেদ।

 

NEWS24▐ কামরুল