গাড়ির ইঞ্জিনে অজগর!

এক নারী তার গাড়ি স্টার্ট দিলেন। কিন্তু চালুর পর থেকে গাড়িটি চলচিল অদ্ভুতভাবে। এক পর্যায়ে গাড়ির সমস্যা চিহ্নিত করতে ইঞ্জিনের ঢাকনা খুলেন ওই নারী। আর তাতেই ঘটে বিস্ময়কর ঘটনা।

গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বেরিয়ে আসে বিশালাকৃতির অজগর সাপ! ভয় পেয়ে সঙ্গে সঙ্গে তিনি বন্ধ করে দেন ইঞ্জিনের ঢাকনা। তৎক্ষণাৎ পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির ইঞ্জিন থেকে বিশালাকৃতির অজগরটি উদ্ধার করে।  

সম্প্রতি যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে ঘটেছে এই বিস্ময়কর ঘটনা। উইসকনসিনের অমরো পুলিশ বিভাগ এ ঘটনা নিয়ে ছবিসহ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেছে। অমরো পুলিশের পোস্ট আর ছবি দ্রুত ছড়িয়ে পড়ে।  

অমরো পুলিশের ফেসবুক পেজে দেওয়া পোস্টে অনেকে কমেন্টও করেছেন। একজন লিখেছেন, কী কাণ্ড! আমি আর কখনোই ইঞ্জিনের ঢাকনা খুলবো না।

স্থানীয় সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে বলছে, স্টিভ কিলার নামে এক সাপ উদ্ধারকারী অজগরটি উদ্ধারে পুলিশকে সহায়তা করেন। সাপটি লম্বায় ৪ ফুটের বেশি। অমরোতে বিষাক্ত প্রাণী পোষার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকায় অজগরটি তার মালিককে ফেরত দেয়নি কর্তৃপক্ষ।  

যদিও গাড়ির ইঞ্জিনে সাপ খুঁজে পাওয়ার কাহিনী এটাই প্রথম নয়। এর আগে ভার্জিনিয়াতে এক নারীর গাড়ির ইঞ্জিনে সাপ পাওয়া যায়।     সূত্র: ডেইলি মেইল  অরিন▐ NEWS24