নাটোরে চালকের গলায় ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই

নাটোরের লালপুর উপজেলার ভাটপাড়া এলাকায় লালন হোসেন (২৮) নামের এক চালককে গলা কেটে আহত করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা।  গুরুতর আহত অবস্থায় ওই ইজিবাইক চালক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী আছে।

গতকাল সোমবার রাত সোয়া ৮টার দিকে ঘটনাটি ঘটে। আহত চালক লালপুরের গবরপুর গ্রামের আবদুস সামাদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল সোমবার সন্ধ্যার পরপরই লালন হোসেন তার ইজিবাইকে অপরিচিত একজন যাত্রী নিয়ে লালপুর থেকে কাজীপাড়া হয়ে ভাটপাড়ার উদ্দেশে রওনা হয়। রাত সোয়া ৮টার দিকে ভাটপাড়ার নির্জন এলাকা দিয়ে যাওয়ার সময় ওই যাত্রী ছুরি দিয়ে তার গলার সামনের অংশে আঘাত করে। ফলে গলার সামনের অংশ কেটে যায়। পরে দুর্বৃত্তরা তাকে ইজিবাইকের পেছনে নিয়ে গোপালপুর স্টেডিয়ামের সামনে ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।

লালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ইজিবাইক চালককে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, লালপুরে এ ঘটনাসহ টানা চার দিনে চারটি ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি এবং ছিনতাই হওয়া ইজিবাইকও উদ্ধার হয়নি।

গত শুক্রবার সাজদার হোসেন নামের এক চালকের ইজিবাইক লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের সামনে থেকে চুরি হয়। পরদিন শনিবার দুপুরে একই স্থান থেকে তাছের মণ্ডল নামের একজনের ইজিবাইক চুরি যায়। গত রোববার সন্ধ্যায় আবদুলপুর-বাগাতিপাড়া সড়কের শোব গ্রামে দুর্বৃত্তরা লিটন আলী নামের এক চালককে গুরুতর আহত করে তার গাড়িটি নিয়ে চলে যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, এসব ঘটনায় অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে। শনাক্ত হলে তাদের গ্রেপ্তার করে আদালতে হাজির করা হবে।

news24bd.tv/SHS