ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ শহরের কালিবাড়ী এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। এই ঘটনায় গোয়েন্দা পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন। বন্দুকযুদ্ধস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, পাঁচ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শরীফ (৩২)। আহত দুই কনস্টেবল হলেন মোঃ শামীম হোসেন ও মোঃ সেলিম মিয়া। তাদের উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, নিহত শরীফ ডাকাত দলেরও সদস্য ছিল। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামারি ও হত্যাসহ সাতটির বেশি মামলা রয়েছে। এছাড়া তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।

বন্দুকযুদ্ধের বিবরণ জানিয়ে ওসি জানান, মধ্যরাতে গোয়েন্দা পুলিশের দুইটি দল শহরের কালিবাড়ী এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযানে গেলে অজ্ঞাতনামা ৫-৬ মাদকবিক্রেতা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি আক্রমণ শুরু করে।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। একপর্যায়ে শরীফকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

 

NEWS24▐ কামরুল