কক্সবাজার সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু 

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকাল ৫টার দিকে সৈকতের শৈবাল পয়েন্টে এ ঘটনা ঘটে। কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বে নিয়োজিত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়ামিন হোসেন এ তথ্য জানান।  

মৃত স্কুলছাত্র আকরামুল ইসলাম সাজিন (১৬) কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে এবং আরেকজন আরিফুল ইসলাম (১৬) একই এলাকার মৃত মাহবুব আলমের ছেলে। তারা দুজনেই কক্সবাজার পৌর প্রিপারেটরি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ইয়ামিন হোসেন জানান, বৃহস্পতিবার বিকালে কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে আরিফুল ইসলাম ও আকরামুল ইসলাম সাজিনসহ কয়েক বন্ধু মিলে গোসলে নামে। একপর্যায়ে স্রোতের টানে আরিফুল ও সাজিন ভেসে যেতে থাকে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত অন্য বন্ধুদের চিৎকারে স্থানীয় বিচকর্মী ও লাইফ গার্ডের সদস্যরা মুমূর্ষু অবস্থায় সাজিনকে উদ্ধার করতে সক্ষম হলেও আরিফুল ভেসে যায়।

পরে আকরামুল ইসলাম সাজিনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বলেন, ঘটনার পর থেকে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধানে লাইফ গার্ড ও বিচ কর্মীরা সৈকতের শৈবাল পয়েন্ট থেকে রাত ৮ টার দিকে নিখোঁজ আরিফুলের মরদেহ উদ্ধার করে।  

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, বিকাল ৫টার দিকে এক স্কুলছাত্রকে মুমূর্ষু অবস্থায় আনা হয়েছে। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। news24bd.tv/আইএএম