দেশের ক্রীড়াঙ্গন ও সন্মানে কাজ করার প্রত্যয় সেনাপ্রধানের

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভায় দেশের ক্রীড়াঙ্গন ও সন্মানের জন্য কাজ করার প্রত্যয়ের কথা জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রেসিডেন্ট এবং সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। শনিবার সকালে ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে অনুষ্ঠিত সভায় এ কথা জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন বিওএ’র কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ। এসময় আগের সভার কার্যবিবরণী অনুমোদন এবং সিদ্ধান্ত বাস্তবায়ন ও অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন করা হয়। ৭ম কমনওয়েলথ ইয়ুথ গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের টিম লিডারের প্রতিবেদন এবং ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের সেফ দ্য মিশন প্রতিবেদন উপস্থাপন করা হয় সভায়।  

এ ছাড়া ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী ডিসিপ্লিনের সাধারণ সম্পাদক, প্রতিনিধি কর্তৃক নিজ নিজ খেলার ফলাফলের উপর মূল্যায়ন এবং ভবিষ্যৎ করণীয় বিষয়ে সংশ্লিষ্ট ফেডারেশনের প্রতিবেদন উপস্থাপিত হয়।

পাশাপাশি অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ এশিয়ান ইনডোর এন্ড মার্শাল আর্ট গেমস স্থগিত হওয়ায় পরবর্তী প্রস্তুতি এবং প্যারিস অলিম্পিক গেমসে ইউনিভার্সালিটি প্লেসেস (Universality Places) এর আওতায় অংশগ্রহণের আবেদনের জন্য দল ও ডিসিপ্লিন নির্ধারণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

news24bd.tv/TR