চুয়াডাঙ্গায় যুবককে কুপিয়ে জখম, অভিযোগ নিয়ে দ্বন্দ্ব

চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছিতে শিহাব রাজ (২০) নামে এক যুবককে উপর্যুপরি কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় স্থানীয়রা শিহাবকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন জরুরি বিভাগের চিকিৎসক।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে বেলগাছি গ্রামের ঈদগাঁপাড়ায় এ ঘটনা ঘটে। আহত শিহাব রাজ চুয়াডাঙ্গা শহরের হকপাড়ার ইকবাল হোসেনের ছেলে।

জানা গেছে, স্ত্রীকে মারধরের কারণে শিহাবের সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে দ্বন্দ্ব হয় শিহাবের। এরই জের ধরে শ্বশুরবাড়ির লোকজন কুপিয়ে ফেলে রেখে যায়।

তবে অপর সূত্রে জানা গেছে, পূর্ব বিধোরের জেরে তার প্রতিপক্ষরা সুযোগ বুঝে শিহাবকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিহাবকে ভ্যানযোগে সদর হাসপাতালে পাঠায়।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, শিহাবের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত নয়। তার মাথা, হাতসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত হয়েছে। হাড় পর্যন্ত কেটে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী বা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। মামলা বা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/FA