নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নাটোরের সিংড়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী ফরহাদ হোসেনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৩০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

বুধবার দুপুরে নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন। আসামি ফরহাদ হোসেন উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের কালামের ছেলে।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে পিস্তল নিয়ে আটক দুই যুবক কারাগারে

স্পেশাল পাবলিক প্রসিকিউটর এড. আনিসুর রহমান জানান, সিংড়া উপজেলার মুন্সি বাঁশবাড়িয়া গ্রামের ফরহাদ হোসেন মন্ডলের সাথে একই উপজেলার বনকুড়ি গ্রামের নুর ইসলামের মেয়ে ফাতেমার বিয়ে হয়। বিয়ের পর থেকে গৃহবধূ ফাতেমা বেগমকে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকে স্বামী ফরহাদ হোসেন।  

২০১১ সালের ৭ ডিসেম্বর রাতে বাপের বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দেয়ার জন্য গৃহবধূ ফাতেমাকে মারপিট করে স্বামী ফরহাদ। ওই রাতে স্ত্রী ফাতেমাকে পিটিয়ে মেরে ফেলার পর স্বামী ফরহাদ আলী পালিয়ে যায়। পরদিন সকালে মেয়ের মৃত্যুর খবর পেয়ে ফাতেমার বাবা নুর ইসলাম মেয়ের শ্বশুর আসেন। পরে মেয়ের মরদেহ দেখতে পান।  

এ ঘটনায় বাবা নুর ইসলাম বাদি হয়ে সিংড়া থানায় স্বামী ফরহাদ হোসেন মন্ডল, শ্বশুর হামিদ আলী, শাশুড়ি ফরিদা ও ছোটভাই ফজলালকে আসামি করে একটি মামলা দায়ের করেন।  

news24bd.tv/কেআই