সাতক্ষীরায় ৩৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাতক্ষীরা জেলায় চারটি সংসদীয় আসনে মোট ৩৮ জন মনোনয়ন দাখিল করেছেন। প্রতিটি আসনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির একাধিক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সাতক্ষীরা-১ তালা কলারোয়া আসনের এখনো পর্যন্ত আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটগতভাবে কোনো প্রার্থীর নাম ঘোষণা না হওয়ায় জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, সাবেক এমপি আওয়ামী লীগ নেতা বিএম নজরুল ইসলাম, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব, জেলা কৃষক লীগের সভাপতি বিশ্বজিত সাধু, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কেন্দ্রিয় নেতা সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখ্ত, ওয়ার্কাস পার্টি প্রার্থী হিসেবে জেলা ওয়ার্কার্স পার্টির নেতা এমপি অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ, বিএনপির প্রার্থী হিসেবে হাবিবুল ইসলাম হাবিব, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াতের ইজ্জত উল্লাহ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এছাড়া সাতক্ষীরা সদর-২ আসনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী বর্তমান এমপি মীর মোস্তাক আহমেদ রবি, বিএনপির প্রার্থী জেলা বিএনপির সভাপতি রহমত উল্লাহ পলাশ ও সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা.আ.ফ.ম রুহুল হক, বিএনপির প্রার্থী ডা. শহিদুল আলম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াতের রবউিল বাশার এবং সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী এসএম জগলুল হায়দার এমপি, বিকল্পধারার প্রার্থী হিসেবে সাবেক এমপি এইচএম গোলাম রেজা ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা গাজী নজরুল ইসলাম মনোনয়নপত্র জেলা রিটার্নিং অফিসা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

এছাড়া সাতক্ষীরা সদর আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন ও আবদুস সাত্তার মোড়ল, বামগণতান্ত্রিক জোটের আজিজুর রহমান ও নিত্যানন্দ সরকার ও সাতক্ষীরা-১ আসন থেকে জাসদের শেখ ওবায়দুস সুলতান বাবলু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)