লিটনদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে তামিমরা

বিপিএলের দশম আসরের উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত ঢাকার বিপক্ষে হেরে টুর্নামেন্ট শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ফরচুন বরিশালের। এমন ম্যাচে লিটনদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে তামিমরা।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬টায়।  চলতি আসরে এখন পর্যন্ত প্রথমে ব্যাট করা দল ৭ ম্যাচের সবকটিতে হেরেছে। তাই শুরুতেই চ্যালেঞ্জের মুখে তামিমরা। প্রথম দুই ম্যাচের একাদশে দুই পরিবর্তন এনেছে বরিশাল। ইব্রাহিম জাদরান ও রাকিবুল হাসানের স্থলাভিষিক্ত হয়েছেন প্রীতম কুমার ও আব্বাস আফ্রিদি।  

দুই পরিবর্তন আনা হয়েছে কুমিল্লার একাদশেও। মাহিদুল ইসলাম অংকন ও মুশফিক হাসানের জায়গায় এসেছেন মোহাম্মদ রিজওয়ান ও আল ইসলাম।

ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, শোয়েব মালিক, মাহমুদউল্লাহ রিয়াদ, প্রীতম কুমার, খালেদ আহমেদ, আব্বাস আফ্রিদি, দুনিথ ভেল্লালাগে ও মোহাম্মদ ইমরান।   কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস (অধিনায়ক), ইমরুল কায়েস, তাওহিদ হৃদয়, জাকের আলী, মোহাম্মদ রিজওয়ান, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, রস্টন চেজ, ম্যাথু ফর্ডে, খুশদিল শাহ ও আল ইসলাম।

news24bd.tv/কেআই