সিরাজগঞ্জে শিশু ছাত্রী ধর্ষণ, চারজন গ্রেপ্তার

সিরাজগঞ্জের এনায়েতপুরে মাদ্রাসার শিশু ছাত্রীকে ধর্ষণের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। রোববার(২৮ জানুয়ারি) ভোররাতে সদর উপজেলার সয়দাবাদ এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এদেরকে আটক করে।

আটকৃতরা হলো- গোপালপুর গ্রামের ধর্ষক হানজালা ও তার বাবা ইব্রাহিম, চাচা লুৎফর রহমান লতু ও প্রতিবেশি বাড়ির মালিক রনজিদা খাতুন। রোববার দুপুরে আদালতের মাধ্যমে চারজনকেই জেলহাজতে পাঠানো হয়েছে।

অন্যদিকে, ধর্ষকের ফাঁসির দাবীতে স্থানীয়রা বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

মামলার বরাত দিয়ে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, শনিবার দুপুরের দিকে গোপালপুর মসজিদ রোড় এলাকায় একটি মাদ্রাসায় পড়াশোনা শেষে বাড়ি ফেরার পথে মাদ্রাসা ছাত্রীকে একই গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে হানজালা জোরপূর্বক প্রতিবেশী রনজিদার বাড়িতে নিয়ে ধর্ষন করে। এতে শিশুটি মারাত্মক অসুস্থ হয়ে পড়লে ধর্ষকের চাচা শাহজাহান ও লুৎফর রহমান লতু তড়িঘড়ি করে শেফালী নামে এক স্থানীয় মহিলা চিকিৎসক নিয়ে আসে।

কিন্তু শিশুটি আরো অসুস্থ হলে পরিবারের স্বজনদের জানিয়ে সবাই পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, ধর্ষনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরই রোববার ভোররাতে সদর উপজেলার সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/ab