শিগগির সেরে উঠব, চিন্তা করবেন না: কবীর সুমন

খ্যাতনামা সংগীতশিল্পী কবীর সুমন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয় বলে জানা গেছে।

অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে গতকাল সন্ধ্যায় কবির সুমন নিজেই নিজের ফেসবুকে ভক্তদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন। ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরই সেরে উঠব। চিন্তা করবেন না। ’

এর আগে ভারতীয় এই সংগীতশিল্পীর শারীরিক অবস্থা সম্পর্কে তাঁর ঘনিষ্ঠজন মনীষা দাশগুপ্ত ফেসবুক পোস্টে জানান, কবীর সুমন শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি হয়েছেন। চিকিৎসা চলছে। চিকিৎসকদের নির্দেশে দেখা করার ওপর বিধিনিষেধ রয়েছে।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি কবীর সুমন

গত বছরের নভেম্বরে সর্বশেষ ঢাকায় আসেন কবীর সুমন। সেবার চার দিনের বাংলা খেয়াল কর্মশালার জন্য ঢাকায় আসেন তিনি। এর আগে ২০২২ সালের অক্টোবরে ঢাকায় এসেছিলেন তিনি। তাঁর প্রথম আধুনিক গানের অ্যালবাম ‘তোমাকে চাই’ প্রকাশ হয় ১৯৯২ সালে। বাংলা গানের গতিপথ বদলে দেওয়া এ অ্যালবাম প্রকাশের ৩০ বছর পূর্ণ হয় ২০২২ সালে। এ উপলক্ষে ঢাকায় ‘তোমাকে চাই-এর ৩০ বছর উদযাপন’ শিরোনামে গানের অনুষ্ঠানে অংশ নেন এই গায়ক।

news24bd.tv/TR