সা’দ পন্থীদের হাতে ইজতেমা ময়দান হস্তান্তর

ইজতেমা প্রথম পর্ব শেষ হওয়ার পর মঙ্গলবার (৬ জানুয়ারি) নির্ধারিত সময়ের আগেই দ্বিতীয় পক্ষের কাছে ময়দান হস্তান্তর করা হয়েছে। বিকেল তিনটার আগেই দ্বিতীয় পক্ষের কাছে মাঠ হস্তান্তর করেন জেলা প্রশাসক জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। এর আগে জেলা প্রশাসকের কাছে প্রথম পক্ষের মুরব্বীরা ইজতেমা ময়দান হ্যান্ডওভার করেন।  

গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, স্বারষ্ট্র মন্ত্রণালয়ের সিদ্ধান্ত ও রেজুলেশন ছিল ৬ ফেব্রুয়ারি বিকেল ৩টার মধ্যে ইজতেমা ময়দানটি প্রথম পর্বের মুরব্বীদের কাছ থেকে বুঝে নিয়ে বিশ্বইজতেমার দ্বিতীয় পর্বের মুসল্লিদের ব্যবহারের জন্য হস্তান্তর করতে হবে। সেই সিদ্ধান্ত অনুযায়ী, আমরা মঙ্গলবার বিকেল তিনটার আগেই ময়দানটি দ্বিতীয় পক্ষের মুরব্বীদের কাছে হস্তান্তর করেছি।  

এ সময় গাজীপুর জেলা প্রশাসনের কর্মকর্তা ছাড়াও গাজীপুর সিটি করপোরশনের সচিব মো. আব্দুল হান্নান, গাজীপুর মহানগর পুলিশের উপ-কশিশনার মো. ইব্রাহিম খান, বিশ্বইজতেমার সা’দ পন্থীদের মুরব্বী প্রকৌশলী মহিবুল্লাহ, আব্দুস সালাম, মাওলানা আব্দুল্লাহ প্রমুখ এবং জোবায়ের পন্থী মুরব্বী খন্দকার মেজবাহ উদ্দিন ডা. আজগর আলী, জমির আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/আইএএম