নরসিংদীতে র‍্যাব সদস্যদের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

নরসিংদীতে র‍্যাবের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় এক আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনাও ঘটে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- র‍্যাব-১ এর কনস্টেবল ইমরান হোসেন (৩৫), মাসুম বিল্লাহ ও রায়হান। এদের মধ্যে কনস্টেবল ইমরানের মাথায় দুটি কোপ ও ডান হাতের তিনটি আংগুল বিচ্ছিন্ন হয়ে যায়।

আরও পড়ুন: সরকার নিয়ে জট কাটলো, পাকিস্তানে প্রধানমন্ত্রী হচ্ছেন শেহবাজ

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে উপজেলার চরাঞ্চল নিলক্ষা ইউনিয়নে অভিযান চালিয়ে মাদক কারবারি ইউনুস আলীকে (৪০) গ্রেপ্তার করে র‍্যাব-১ উত্তরার একটি দল। পরে তাকে নিয়ে আসার সময় দুর্বৃত্তরা র‍্যাব সদস্যদের ওপর হামলা করে ইউনুস আলীকে ছিনিয়ে নেয়। এ সময় দুর্বৃত্তদের ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে হাতে ও মাথায় গুরুতর জখম হন র‍্যাব-১ এর সদস্য কনস্টেবল ইমরান হাসান। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়।

তবে এ ব্যাপারে র‍্যাবের কোনো বক্তব্য পাওয়া যায়নি। র‍্যাব-১ এর এএসপি তারিকুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, র‍্যাব-১ এর একটি বিশেষ অভিযানের সময় তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। বাকিটা পরবর্তীতে বলা যাবে।

news24bd.tv/ab