জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে ন্যাড়া করে দিলেন স্বামী

নাটোরের বাগাতিপাড়ায় জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছেন স্বামী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূর নাম পপি খাতুন (৪৯)। তিনি ওই এলাকার মসে সরকারের (৬০) স্ত্রী। স্বজনরা আহত অবস্থায় পপিকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

আহত পপি খাতুন জানান, সোমবার সকালে তার জমি স্বামী মসে সরকারের নামে রেজিষ্ট্রি করে দিতে বলেন। কিন্তু পপি খাতুন রাজী না হলে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এরই এক পর্যায়ে তার স্বামী মসে সরকার ঘরে এসে ওড়না দিয়ে তার দুই হাত পেঁচিয়ে বেঁধে রেখে শারীরিকভাবে নির্যাতন করে। পরে হাতুড়ি দিয়ে তার হাতের উপর আঘাত করতে থাকে। চিৎকার করার চেষ্টা করলে ব্লেড দিয়ে তার মুখ কেটে দেওয়ার হুমকি দেয় এবং একপর্যায়ে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। স্থানীয়দের খবর পেয়ে পপির স্বজনরা এসে তাকে উদ্ধার করে সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আরও পড়ুন: পাবনায় বসুন্ধরা শুভসংঘ স্কুলে শিক্ষা সামগ্রী ও স্কুল ড্রেস বিতরণ

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, আহত পপি খাতুন শরীরের বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তবে হাত ভেঙে গেছে কিনা তা এক্সরে করলে জানা যাবে।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত স্বামী মসে সরকারকে  আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv/ab