মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ২ বাংলাদেশির পরিচয় শনাক্ত

মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের কাজাংয়ে কমিউটার ট্রেনের ধাক্কায় নিহত দুই বাংলাদেশি শ্রমিকের পরিচয় পাওয়া গেছে। স্থানীয় সময় রোববার (৩ মার্চ) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লা দেবীদ্বারের ৭নং ওয়ার্ডের এলাহাবাদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. দুলাল ও একই গ্রামের মো. শহিদের ছেলে মো. কামাল হোসেন।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের সহকারী পরিচালক আহমেদ মুখলিস মুখতার বলেন, জরুরি ফোন পেয়ে কাজাং ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশনের সদস্যদের একটি দল কাজাংয়ের তামান পুনকাক উতামা জেড হিল কেটিএম স্টেশনে ঘটনাস্থলে ছুটে যায়। নিহতরা রেলওয়ে ট্র্যাক দিয়ে অনুপ্রবেশ করেছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।   নিহতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তারা সবাই ঘটনাস্থলেই মারা যান। নিহত তিনজনের মধ্যে দুইজন বাংলাদেশি এবং একজন মিয়ানমারের নাগরিক রয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন: মালদ্বীপে কারাবন্দী বাংলাদেশিরা পেল নতুন কাপড়

মুখতার আরও জানান, রাত সোয়া ১২টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরবর্তী পদক্ষেপের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়।   নিহত তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কাজাং হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন।

news24bd.tv/ab