কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক রাফি-পিয়াস

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগামী এক বছরের জন্য অনুমোদিত কমিটির সভাপতি করা হয়েছে মিনহাদুল হাসান রাফিকে। সাধারণ সম্পাদক হয়েছেন ইসরাফিল পিয়াস।

সোমবার (১৮ মার্চ) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

অনুমোদিত কমিটিতে ২৫জন সহ-সভাপতি, ৯ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৯ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কমিটির সাধারণ সদস্যদের নাম প্রকাশ করেনি ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

তবে কমিটি অনুমোদনের পর মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মী-সমর্থকদের মধ্যে। কারণ হিসেবে কানা গেছে, অনুমোদিত কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক দুজনই বুড়িচং উপজেলার।

জেলার ১০ উপজেলা নিয়ে গঠিত সাংগঠনিক জেলা কুমিল্লা দক্ষিণ। জেলার বরুড়া, নাঙ্গলকোট, চৌদ্দগ্রাম, লাকসাম, মনোহরগঞ্জ, লালমাই, বুড়িচং, ব্রাহ্মণপাড়া, আদর্শ সদর এবং সদর দক্ষিণ উপজেলার সমন্বয়ে গঠিত সাংগঠনিক কুমিল্লা দক্ষিণ জেলা। এসব উপজেলার মধ্য থেকে সভাপতি এবং সাধারণ সম্পাদক দুটি গুরুত্বপূর্ণ পদই একই উপজেলার নেতাদের করায় ক্ষোভ সৃষ্টি হয়েছে অন্যান্য ছাত্রলীগের নেতাদের মধ্যে।

news24bd.tv/SHS