জন্মদিনে দলকে জিতিয়ে ম্যাচসেরা তামিম

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম তিন ম্যাচে হাসেনি তামিম ইকবালের ব্যাট। তবে নিজ জন্মদিনেই ঝলক দেখালেন প্রাইম ব্যাংকের অধিনায়ক। তার ৬৭ রানের ইনিংসে আসরে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই ইনিংস খেলে জন্মদিনে ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন তামিম।  

আজ বুধবার (২০ মার্চ) বিকেএসপির ৩ নম্বর মাঠে রূপগঞ্জ টাইগার্সকে ৮ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ৩১ ওভার ১ বলেই ১৩২ রানে অলআউট হয় রূপগঞ্জ টাইগার্স। জবাবে ২৯ ওভার ২ বলে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম ব্যাংক।

ছোট লক্ষ্য তাড়ায় নামা প্রাইম ব্যাংকের শুরুটা ছিল দারুণ। আগের দুই ম্যাচে সেঞ্চুরি করা ওপেনার পারভেজ হোসেন ইমন আজও তুলে নেন ফিফটি। অপরদিকে, রানের খোঁজে থাকা তামিমও হেসেছেন আজ। তবে ৭৮ বলে ৬৭ রান করে তামিম ফিরলে ভাঙে ১১৮ রানে উদ্বোধনী জুটি। তামিম ফেরার পর আরেক ওপেনার ইমনও আর বেশিক্ষণ টিকতে পারেননি। ইনফর্ম এই ব্যাটার ৭৫ বলে করেছেন ৫০ রান।

দুই ওপেনার ফেরার পর বাকি কাজটা সহজেই সেরেছেন নাইম ইসলাম ও বিশাল চৌধুরী। রূপগঞ্জ টাইগার্সের হয়ে একটি করে উইকেট পেয়েছেন জনি ও মামুন।

এর আগে, শুরুতে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে রূপগঞ্জ। যদিও এক প্রান্তে দাঁড়িয়ে থেকে একাই লড়াই করেছেন শামসুর রহমান শুভ। তিনি ৪৬ বলে ৫০ রানের ইনিংস খেললেও আরেক প্রান্তে ছিল ব্যাটারদের আসা-যাওয়ার মিছিল। তাতে ১৩২ রানেই থামতে হয় তাদের।

news24bd.tv/SHS