পিরোজপুরে কমিউনিষ্ট পার্টির প্রার্থীর ওপর হামলা

পিরোজপুর-১ আসনের বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিপিবি) প্রার্থী ডা. তপন বসুর উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত আটটার দিকে পিরোজপুর পৌর শহরের পোষ্ট অফিস রোডস্থ ল’ ইয়ার্স প্লাজায় অবস্থিত তার নিজস্ব ডাক্তারি চেম্বারে এ হামলা করা হয়। হামলাকারীরা তার মুখ মন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুষি মারে। এ সময় তিনি চেম্বারে বসে রোগী দেখছিলেন। ঘটনার পর দলীয় ও স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

ডা. তপন বসু জানান, আমি চেম্বারে বসে রোগী দেখছিলাম। রাত আটটার দিকে হঠাৎ ৮/৯ জনের একটি দল চেম্বারে ঢুকে আমাকে কিল-ঘুষি মারে এবং গালাগালি করে। আমার সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। নির্বাচনে প্রার্থী হওয়ার কারণেই আমার উপর এ হামলা করা হয়েছে।

সিপিবির পিরোজপুর পৌর শাখার সভাপতি অ্যাডভোকেট বাহাদুর হোসেন জানান, নাজিম উদ্দিন সোহেল নামে ছাত্রলীগের একজন সাবেক নেতার নেতৃত্বে একটি পক্ষ এ হামলা চালিয়েছে।

সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হামলার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, সিপিবির প্রার্থী ডা. তপন বসুর উপর হামলার নিন্দা জানিয়েছেন, পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন সম্পাদক অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম। তিনি এ হামলার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/ইমন/তৌহিদ)