ময়মনসিংহে ভর্তুকি মূল্যে ঈদ সামগ্রী বিক্রি

ময়মনসিংহে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভর্তুকি মূল্যে ঈদ সামগ্রী বিক্রি শুরু হয়েছে। স্বল্প আয়ের মানুষদের জন্য ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এ কার্যক্রম পরিচালনা করে।

চেম্বার সভাপতি আমিনুল হক শামীমের সহযোগিতায় বুধবার দুপুরে নগরীর কালী শংকর গুহ রোডের পণ্ডিত বাড়ী এলাকায় ঈদ সামগ্রী বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ভর্তুকি মূল্যে ঈদ সামগ্রীর প্যাকেজ মূল্য ধরা হয়েছে ৮০০ টাকা। প্যাকেজে রয়েছে তিন কেজি পোলাওয়ের চাল, এক কেজি করে সয়াবিন তেল ও চিনি, ২৫০ গ্রাম গুড়া দুধ, ২০০ গ্রাম কুলসুন সেমাই, ১৫০ গ্রাম লাচ্চা সেমাই, পাঁচ প্রকারের গরম মসলা ও একটি বাজার ব্যাগ।

ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ও উদ্বোধক হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল। এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আমিনুল হক শামীম জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনায় স্থানীয় প্রশাসনের সঙ্গে আলোচনা করে এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

ইতোমধ্যে ভর্তুকি মূল্যে বিক্রির জন্য পাঁচ হাজার প্যাকেজ ঈদ সামগ্রী প্রস্তুত করা হয়েছে। চাহিদা থাকলে আরও বাড়ানো হবে। ঈদের আগের দিন পর্যন্ত এই বিক্রি চলবে।

news24bd.tv/FA