'প্রথম বিপিএলকে স্মরণীয় করতে চাই'

আর মাত্র বাকি আছে একটা দিন। এরপরই শুরু হবে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ৫ জানুয়ারিতে ষষ্ঠ বিপিএল আসরের পর্দা উঠলেও প্রথম দিনে খেলা নেই সিলেট সিক্সার্সের। সিলেটের খেলা রয়েছে ৬ জানুয়ারিতে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে।

গত পাঁচ আসরের একটিতে গ্রুপ পর্ব পার করতে পারা দলটি এবার বড় চমক দিয়েছে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারকে দলে নিয়ে। শুধু দলেই নেয়নি, দায়িত্ব দিয়েছে অধিনায়কত্বেরও।

আজ রাজধানীর হোটেল ইন্টার কন্টিনেন্টালে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে হাজির হোন দলীয় অধিনায়ক ওয়ার্নার ও কোচ ওয়াকার ইউনুস।

বিপিএলের পাঁচটি আসর পার হয়ে গেলেও প্রথমবারের মতো এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পেরে উচ্ছ্বসিত ওয়ার্নার। নিজের প্রথম আসর স্মরণীয় করে রাখতে চান বলেও জানান এই অস্ট্রেলীয় ওপেনার।

‘আমাদের দলে এক ঝাঁক পরীক্ষিত দেশী-বিদেশী খেলোয়াড় রয়েছে। যারা আছে তারা এই ফরম্যাটের জন্য বেশ উপযোগী। দলের অনেকে বিশ্বের বিভিন্ন জায়গায় ফ্রাঞ্চাইজি লিগে খেলেছে। তবে আমার ব্যক্তিগত লক্ষ্য, বিপিএলে নিজের প্রথম অংশগ্রহণ স্মরণীয় করে রাখতে চাই। শিরোপা জয় আমাদের লক্ষ্য। ’

সিলেট সিক্সার্স লিটন দাস (আইকন), নাসির হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়,  নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, মেহেদি হাসান রানা, সোহেল তানভির, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, গুলবাদিন নাইব, আন্দ্রে ফ্লেচার, প্যাট ব্রাউন ও নিকোলাস পুরান।  

NEWS24▐ Kamrul