ভোলায় তিন উপজেলায় ভোটগ্রহণ চলছে

সকাল ৮টা থেকে ভোলার ৩ উপজেলায় ভোট গ্রহণ চলছে। এর মধ্যে দৌলখান উপজেলা শুধু পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বাকি তজুমদ্দিন ও লালমোহন উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

আইন শৃঙ্খলারক্ষা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। শুরুতে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রে নারী- পুরুষের উপস্থিতি বাড়তে দেখা যায়।

এদিকে তজুমদ্দিন উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী ফজলুল হক দেওয়ান ও স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলালের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই চলছে বলে জানিয়েছেন সাধারণ ভোটাররা।

তজুমদ্দিন উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কহিনুর বেগম শিলা অভিযোগ করেন বলেন, তার ওপর প্রতিপক্ষ প্রার্থী ফাতেমা বেগম সাজুর কর্মীরা হামলা চালিয়ে তাকে মারধর এবং তার মাইক্রবাসটি ভাংচুর করেছে। এ সময় তাকে ভয়ভীতি দেখানো হয় বলেও তিনি অভিযোগ করেন।  

অন্যদিকে তজুমদ্দিন উপজেলার পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে আসা ভোটারদের আওয়ামী লীগ দলীয় প্রার্থীর কর্মীরা বাধা দিয়েছে বলে অভিযোগ করেন নারী ভোটাররা। তবে আওয়ামী লীগের প্রার্থী ফজলুল হক দেওয়ানের পক্ষ থেকে এ অভিযোগ অস্বীকার করা হয়। অপরদিকে পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে আইন শৃঙ্খলা বাহিনীর টহল অব্যাহত রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)