মোকাব্বির খানকে ধমক দিয়ে বের করে দিলেন ড. কামাল

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করায় মোকাব্বির খানকে ধমক দিয়ে চেম্বার থেকে বের করে দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে মোকাব্বির খান দেখা করতে গেলে এ ঘটনা ঘটে। এসময় ড. কামাল হোসেন তার বাসা ও অফিসে না আসার জন্যও মোকাব্বির খানকে বলে দেন।   বিষয়টি নিশ্চিত করেছেন গণফোরাম নেতা রফিকুল ইসলাম পথিক।

তিনি বলেন, বিকেল পৌনে ৪টার দিকে মোকাব্বির খান চেম্বারে প্রবেশ করে ড. কামাল হোসেনকে সালাম দেয়ার সঙ্গে সঙ্গেই রাগান্বিত হয়ে ওঠেন তিনি।  

এ সময় তিনি মোকাব্বির খানকে উদ্দেশ্য করে বলেন, 'আপনি কোন কথার উপরে সংবাদ মাধ্যমকে বলেছেন– আপনি দলের সিদ্ধান্তে শপথ নিচ্ছেন? আপনাকে কে সিদ্ধান্ত দিয়েছে? আপনি কেন দলের সভাপতির নাম ব্যবহার করেছেন? কীভাবে দলীয় প্যাডে চিঠি দিয়েছেন? আপনি আর কখনো এখানে আসবেন না। এখান থেকে বেরিয়ে যান। গেট আউট, গেট আউট। এই অফিস ও চেম্বার আপনর জন্য চিরতরে বন্ধ।

পরে ড. কামাল হোসেন তার চেম্বারের কর্মকর্তাদের ডেকে বলেন, কোনোভাবেই যেন এই ব্যক্তি তার চেম্বার ও বাসায় না আসতে পারে।

এ সময়ে চেম্বারে ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা নুরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু।