সরফরাজ ‘ভুঁড়িওয়ালা-গাল ফোলা’: শোয়েব আখতার

বিশ্বকাপে উইন্ডিজের কাছে ধরাশায়ী হয়েছে পাকিস্তান। মাত্র ১০৫ রান ক্যারিবীয় বোলাদের হাতে প্যাকেট হয় পাকবাহিনী! আনপ্রেডিক্টেবল তকমাধারী পাকিস্তানকে শুক্রবার (৩১ মে) স্রেফ উড়িয়ে দিয়েছে গেইল-থমাসরা!

আর তাই পাক কাপ্তান সরফরাজকে ধুয়ে দিয়েছেন স্বদেশী গতি তারকা শোয়েব আখতার। উইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে হারার পর হতাশ হয়েছেন পাকিস্তানের লিজেন্ড পেসার শোয়েব আখতার।

নিজেদের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সরফরাজের সমালোচনা করে বলেন, ‘আমি এই ম্যাচে সরফরাজকে দেখলাম, বিশেষ করে টসের সময় দেখলাম সরফরাজ বিশাল ভুঁড়ি নিয়ে এসেছে, এছাড়া গালগুলোও অনেক ফোলা! সত্যি বলতে এই প্রথম আমি বিশ্বকাপে কোনো পাকিস্তানের অধিনায়ককে দেখলাম আনফিট। শুধু তাই নয়- ভালো মতো নড়াচড়াও করতে পারছে না সে, উইকেটরক্ষকের ভূমিকায়ও তার সমস্যা দেখেছি। ’

তবে শোয়েব আখতারের বিশ্বাস পাকিস্তান দ্বিতীয় ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে। এমন আগেও হয়েছে উল্লেখ করে তিনি সবাইকে ঘুরে দাঁড়ানোর কথা বলেছেন। বিশেষ করে শোয়েব মালিককে পরবর্তী ম্যাচে খেলানোর পরামর্শ দিয়েছেন এই সাবেক তারকা পেসার।

আগামী ৩ জুন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান। এই ম্যাচে ঘুরে দাঁড়াবে তারা বিশ্বাস শোয়েব আখতারের।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)