‘প্রধানমন্ত্রী দেশের জন্য কাজ করছেন’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের পরিবার-পরিজনকে সময় না দিয়ে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। ফলে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, জুলাই মাসে বিএনপি আন্দোলন করবে বলে ঘোষণা দিয়েছে। আন্দোলন করার গণতান্ত্রিক অধিকার সকলের রয়েছে। তবে সেই আন্দোলন যদি হয়, প্রেটোল বোমা মেরে মানুষ হত্যা করা, গাড়ি পুড়িয়ে দেওয়া বা মানুষকে পুড়িয়ে মারা। তাহলে যুবলীদের প্রতিটি কর্মী তাদের দাঁত ভাঙ্গা জবাব দেবে।

আলহাজ্ব মো. মাসিদুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। বক্তব্য দেন- যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ, সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল প্রমূখ।

(নিউজ টোয়েন্টিফোর/রফিকুল/তৌহিদ)