সাতক্ষীরায় ট্রাক চাপায় প্রাণ গেল প্রভাষিকার

সাতক্ষীরার পাটকেলঘাটায় একটি তেলবাহী ট্রাক চাপায় পিষ্ট হয়ে কলেজ প্রভাষিকা জাহানারা বেগম নিহত হয়েছেন। এ সময় ট্রাক চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটি জনতা আটক করে পুলিশে দিয়েছে।

আজ শনিবার সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম পাটকেলঘাটা হারুন-অর রশিদ কলেজের জীব বিজ্ঞানের প্রভাষিকা। তার বাড়ি তালা উপজেলার নওয়াপাড়া গ্রামে। নিহতের স্বামী শাহদাৎ হোসেন যশোর জেলার কেশবপুর থানার বেসরকারি উন্নয়ন সংস্থা সমাধান এনজিওর ম্যানেজার।

প্রত্যক্ষদর্শী ও পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে কলেজ প্রভাষিকা জাহানারা বেগম ভ্যান যোগে কলেজে যাচ্ছিল। এ সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিস পার হতেই পিছনদিক থেকে সাতক্ষীরাগামী যশোর ট ১১-৩৬৮১ নাম্বারের একটি তেলবাহী ট্রাক রাস্তার বা সাইডে থাকা ভ্যানটি চাপা দিলে ঘটনাস্থলেই কলেজ প্রভাষিকা জাহানারা বেগমের মৃত্যু হয়।  

এ সময় উত্তেজিত জনতা ট্রাক চালক নজরুল ইসলাম ও হেলপার আহম্মেদ উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তেলবাহী ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়।

আটক ট্রাক চালক নজরুল ইসলাম শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের নাজের আলীর ছেলে ও হেলপার আহম্মেদ উদ্দিন একই গ্রামের মাওলানা আব্দুল বারীর ছেলে। কলেজ প্রভাষিকার নিহতের ঘটনায় পাটকেলঘাটা কলেজে শোকের ছায়া নেমে এসেছে।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)