বিমানবন্দরে ভক্তদের কবলে সারা

‘কুলি নম্বর ওয়ান পার্ট টু’ ছবির শুটিং থেকে বিরতি নিয়ে নিউ ইয়র্ক সফরে যান সারা আলি খান। প্রিয় বন্ধুর সঙ্গে বেশ কদিন ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। অবকাশ যাপন শেষে ফিরেছেন নিজ দেশে। ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে আটকে যান তিনি। কারণ চারদিক থেকে তাকে ঘিরে ফেলেন ভক্তরা। সাইফ আলির মেয়ে সারা এখন বলিউডের অনেক বড় তারকা। তার সঙ্গে ছবি তোলার জন্য সবাই এখন মুখিয়ে থাকে। তাই তাকে নাগালে পেয়ে সবাই উৎসাহী হয়ে উঠেন।

সারাও কখনওই তার ভক্তদের নিরাশ করেন না। সেদিনও মুম্বাই বিমানবন্দরে ভক্তদের সঙ্গে দাঁড়িয়ে একের পর এক সেলফি তুলতে শুরু করেন এই অভিনেত্রী। সারার সেই ভিডিও প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে পড়েন ভক্তরা।

‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। এরপর রোহিত শেটির সিনেমা ‘সিম্বা’য় রণবীর সিংয়ের বিপরীতে স্ক্রিন শেয়ার করেন সারা। বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’ ছবিটির সিক্য়ুয়েলে বরুণ ধাওয়ানের সঙ্গে শুটিংয়ে ব্যস্ত তিনি। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’র সিক্যুয়েলেও দেখা যাবে সারাকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ