বাবা-মাকে ‘খুন করে’ পালাচ্ছিল মাদকাসক্ত ছেলে

যশোরের চৌগাছায় পারিবারিক দ্বন্দ্বের জেরে মহিরউদ্দিন (৬৫) ও তার স্ত্রী আয়না বেগমকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে ছেলে। বুধবার দুপুওে চৌগাছা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহতের ছেলে মিলনকে আটক করেছে পুলিশ।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, পারিবারিক দ্বন্দ্বে জেরে বাবা-মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে ছেলে মিলন। লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মিলনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানায়, নিহতদের বাড়ি গ্রামের অন্য বাড়িগুলো থেকে একটু দূরে ফাঁকা জায়গায়। বেলা ১২টার দিকে ওই বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা বাড়িতে গিয়ে মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। একই সময়ে তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেয়।

দুপুর একটার দিকে গ্রাম থেকে তিন-চার কিলোমিটার দূরের একটি মাঠ থেকে তাকে আটক করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি দুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত লাশ পড়ে আছে। তাদের ছেলে মিলনই হত্যা করে পালিয়ে যাওয়ার পথে গ্রামবাসীর হাতে আটক হয়। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করতো। ছেলেটির একমাত্র ছোটভাই লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকে।

তিনি আরো বলেন, মিলন বছর পাঁচেক আগে গ্রামের খাইরুল নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। ওই মামলার আসামি হিসেবে জেলও খেটেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)