চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত এসপির মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপার এ.এইচ.এম আব্দুর রকিব মতবিনিময় করেছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার প্রথমেই জেলায় মাদকের প্রতি জিরো টলারেন্স ঘোষণা করেন।  

এসময় তিনি বলেন, জেলা থেকে মাদক ক্রয়-বিক্রয় ও সেবনকারী চক্রদের পুরোদমে মূলোৎপাটন করা হবে। চাঁপাইনবাবগঞ্জ জেলাকে রাখা হবে মাদকমুক্ত।  

এছাড়া কাউন্টার টেরোরিজমে কর্মরত থাকায় চাঁপাইনবাবগঞ্জে জঙ্গীদের অবস্থান সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, অন্যান্য জেলার চেয়ে এই জেলাকে জঙ্গীরা তাদের আস্তানা হিসেবে বেশ সহনশীল মনে করলেও বিশেষ গোয়েন্দা সংস্থার মাধ্যমে তা পুরোপুরি নিয়ন্ত্রণে রাখার জন্য কাজ করা হবে। তাছাড়া গুজব বিষয়ে তিনি সকলকে সতর্ক থাকার আহ্বান জানান।  

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মাহবুুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ.এস.এম ফজল-ই-খুদা, জেলা গোয়েন্দা শাখার ওসি সরদার বাবুল রেজা, নবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমানসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল