করোনা, ডাক্তারদের জন্য পাঁচতারা হোটেল বুক (ভিডিও)

যতদিন করোনা ভাইরাস থাকেব ততদিন চিকিৎসকদের পাঁচতারা হোটেলে থাকার ব্যবস্থা করে দিয়েছে ভারতের দিল্লি সরকার।

যেহেতু করোনা রোগীদের চিকিৎসা দিচ্ছেন ডাক্তাররা। তাই তাঁদের পরিবারের কারো মধ্যে ভাইরাস যেন ছড়িয়ে না পড়ে সেজন্য সম্প্রতি দিল্লি সরকার এ ঘোষণা দিয়েছে।

দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন টুইট করে জানিয়েছেন, রাজধানীর লোক নায়ক হাসপাতাল ও জিবি পন্থ হাসপাতালের ডাক্তারদের জন্য পাঁচতারা হোটেল ‘দ্য ললিত’এ ১০০টি ঘর বুক করা হয়েছে। যতদিন না করোনা সংক্রমণ শেষ হচ্ছে, ততদিন সেখানেই থাকবেন তাঁরা। সব খরচ সরকারের।

নির্দেশ মতো রোববার এই দুই হাসপাতালের কিছু ডাক্তার হোটেলে গিয়ে পৌঁছান। হোটেলে পা রাখতেই যে অভ্যর্থনা তাঁরা পেলেন তা দেখার মতো। এই অভ্যর্থনার একটা ভিডিও শেয়ার করা হয়েছে সামাজিক মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়- হোটেলের লবিতে দু’দিকে দাঁড়িয়ে কর্মীরা। প্রত্যেকের মুখে মাস্ক পরা। ডাক্তাররা ভেতরে ঢুকতেই শুরু হলো হাততালি। তাঁদের দরজা থেকে ভেতরে নিয়ে এলেন হোটেলের ম্যানেজার। রীতিমতো হিরোর মতো বরণ করে নেওয়া হলো তাঁদের।

Not all superheroes wear capes.. Applauding our COVID-19 warriors as they are welcomed to their abode at The LaLiT New Delhi! ❤️#TheLalitHotels #WeCare #DoingOurBit pic.twitter.com/wcjgcYzmkH

— The Lalit Hotels (@TheLalitGroup) April 5, 2020

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)