মাদারীপুরে করোনায় আক্রান্ত আরও ৫১

মাদারীপুরে শনিবার বিকেল পর্যন্ত নতুন আরো ৫১ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩৫ জন, কালকিনিতে ৫ জন, রাজৈরে ৭ জন এবং শিবচর উপজেলায় ৪ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৪৮ জনে। গত ২৪ ঘণ্টায় করোনা রোগী সুস্থ হয়েছে ১২জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১৪৫ জন। ২৪ ঘণ্টায় জেলা থেকে কোনো নমুনা পাঠানো হয়নি। নতুন আক্রান্তসহ ৩৯৩ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ঘণ্টায় ২২৬ জনের নমুনার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ৫১ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বাকিগুলো নেগেটিভ এসেছে। শনিবার বিকেল ৫ টা পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৪৭ জনে।

এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।

জেলা থেকে এ পর্যন্ত নমুনা পাঠানো হয়েছে ৪ হাজার ৬৫২ এবং ফলাফল রিপোর্ট পাওয়া গেছে ৪ হাজার ১২৫ জনের। জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত ৫৪৮ জনের মধ্যে সদর উপজেলায় ১৮৮ জন, শিবচর উপজেলায় ৭৯ জন, রাজৈর উপজেলায় ১৬৩ জন এবং কালকিনি উপজেলায় ১১০ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯জন। করোনার উপসর্গ নিয়ে ১২জন মারা গেলেও এদের কোনো পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)