শিশু ধর্ষণের ঘটনা ৫০ হাজার টাকায় রফা, ইউপি সদস্য ধরা

মানিকগঞ্জের শিবালয়ে ১১ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় ৫০ হাজার টাকায় রফা করা ঘটনাটি ফাঁস হয়েছে। পরে খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। এ ঘটনায় সারা রাত অভিযান চালিয়ে অভিযুক্ত ও সহযোগী মেম্বার আব্দুল জব্বারকে (৫০) আটক করেছে পুলিশ। ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেনকেও। অভিযুক্ত জব্বার ওই এলাকার মো. আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, শনিবার সকালের দিকে ওই শিশুটির মাসহ বাড়ির সবাই মাঠে পাট খড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববর্তী হালিমের পরিত্যক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশে-পাশে লোকজন এগিয়ে আসে।

স্থানীয়রা জানান, ঘটনার পরই রাতে তড়িঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়। পরে খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে সারা রাত অভিযান চালিয়ে ভোর রাতে অভিযুক্ত ও সহযোগী মেম্বারকে আটক করা হয়।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে আটক জব্বার ধর্ষণের ঘটনা স্বীকার করেন। পরে মেয়েটির মা বাদী হয়ে ওই দুজনের নামে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। আসামিদের আজ দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)