ইতালী প্রবাসীর সঙ্গে ফেসবুকে পরিচয়, হোটেলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

ইতালী প্রবাসী এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাকে হোটেলে ডেকে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।   ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যা চেষ্টা করেছে ওই শিক্ষার্থী।

রোববার (৩০ আগস্ট) দুপুরে মাদারীপুর সদর উপজেলার ভূঁইয়া ইন আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ ধর্ষণের সহযোগী ৪ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইতালী প্রবাসী বায়েজিদ বিদেশে থাকা অবস্থায় ফেসবুকে দীর্ঘদিন প্রেমের পর সহযোগীদের নিয়ে মাদারীপুর শহরের ভূঁইয়া ইন আবাসিক হোটেলে সকাল থেকে দুপুর পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এরপর বিয়ে করতে না চাওয়ায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে ওই শিক্ষার্থী।

অভিযুক্ত বায়েজিদ মাতুব্বর শিবচর উপজেলা নিলখী এলাকার আক্কাস মাতুব্বরের ছেলে। ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। অভিযুক্ত বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও এই ঘটনায় ভূঁইয়া ইন হোটেলের ম্যানেজারসহ ৪ সহযোগীকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার শিক্ষার্থী মাদারীপুর সদর হাসপাতালে চিৎকিসাধীন রয়েছে।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর চাচাতো ভাই জানায়, ফেসবুকে পরিচয়ে তার সাথে দেখা করতে এসে এই অবস্থা হয়েছে। প্রধান আসামি এখনো আটক হয় নাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে আটক করেছি এবং একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম