এবার রণবীর ভিকিকে মাদক পরীক্ষা করাতে বললেন কঙ্গনা

একের পর এক টুইট করে যাচ্ছেন কঙ্গনা রানাউত। কখনও করণ জোহর বা আদিত্য চোপড়ার বিরুদ্ধে খুনের অভিযোগ আনছেন, কখনও গোটা বলিউডকে মাদকাসক্ত বলে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিচ্ছেন তিনি। কখনও আবার মিডিয়াকে রক্তপিপাসু, শকুন বলে আখ্যা দিচ্ছেন।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ‘রণংদেহী’ মেজাজে আছে কঙ্গনা রানাউত। প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে একপ্রকার যুদ্ধ ঘোষণা করে বসে আছেন তিনি। কঙ্গনার রোষানল থেকে রেহাই পায়নি সংবাদ মাধ্যম, মুম্বাই পুলিশও।

ক্রমাগত টুইট করে চলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মসন্দের বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতকে খুন করার অভিযোগ এনেছিলেন তিনি।

আরও পড়ুন: 'মাদক খাইয়ে আমাকে বিছানায় নেয়, পাচার করতো দুবাইয়ে'

এবার বুধবার (২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অফিসকে ট্যাগ করে রণবীর সিং, রণবীর কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং ভিকি কৌশলকে মাদক পরীক্ষার জন্য আবেদন জানিয়েছেন কঙ্গনা। এবং দাবি করেছেন, এই চারজনের বিরুদ্ধে কোকেনে আসক্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাই এদের মাদক পরীক্ষা করলে যুবসমাজ অনুপ্রাণিত হবে।

আরও পড়ুন: এবার পাইলটের ভূমিকায় কঙ্গনা

তার মতে, অনেক তারকা বয়সের সঙ্গে সঙ্গে এসব অভ্যাস ছেড়ে দিলেও এই নেশার জালে এখনো স্বেচ্ছাবন্দী বলিউডের মায়াবী জগত। সুশান্তের মৃত্যুর তদন্তে মাদক নেওয়ার বিষয়টি যুক্ত হওয়ার পরেই কার্যত এই নিয়ে বিস্ফোরক এই অভিনেত্রী। বলিউড পার্টিতেও অবাধে মাদক সেবনে মাতেন তারকারা-এমন মন্তব্য করতেও পিছপা হননি কঙ্গনা।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল