জামিন আবেদন নাকচের খবরে জেলে অঝোঁরে কাঁদলেন রিয়া

শত চেষ্টার পরও হলো না জামিন। প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর জামিনের আবেদনে ফের ‘নাকচ’ করে দিয়েছেন আদালত। শুক্রবার (১১ সেপ্টেম্বর) এই খবর শোনা মাত্রই নিজেকে না সামলাতে পেরে কান্নায় ভেঙে পড়েন রিয়া চক্রবর্তী।   এসময় তিনি অঝোঁরে কাঁদতে থাকেন।

এমন খবরই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।  

দেশটির সংবাদমাধ্যম জিনিউজ জানিয়েছে, রিয়া চক্রবর্তীকে রাখা হয়েছে বাইকুল্লা জেলে, সেখানেই রিয়াকে জানানো হয় আদালতের রায়ের কথা।  

সূত্রের খবর, রিয়া একথা শোনার পরই কাঁদতে শুরু করেন।

দ্বিতীয়বারও জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়া, অভিনেত্রীর মনোবলের ক্ষেত্রেও একটা বড় ধাক্কা বলা যায়।   

তবে হার মানতে নারাজ রিয়া ও সৌভিক চক্রবর্তীর আইজীবী সতীশ মানশিন্ডে। তিনি জানিয়েছেন, '“আমরা এনডিপিএস বিশেষ আদালতের নির্দেশনামা হাতে পেলেই পরবর্তী পদক্ষেপ নিয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেব। ”

জানা যাচ্ছে, সেশন কোর্ট রিয়া ও সৌভিকের জামিনের আবেদন খারিজ করে দেওয়ার পর বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন আইনজীবী সতীশ মানশিন্ডে।

তবে রিয়ার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে যে ধারায় মামলা দায়ের করেছে, তাতে রিয়ার জামিন পাওয়া মুশকিল বলেই মনে করা হচ্ছে।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার হন রিয়া। সুশান্ত মৃত্যু রহস্যে মাদক চক্রে যুক্ত থাকার কারণে গ্রেফতার হয়েছে সুশান্ত বান্ধবী রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তী সহ আরও কয়েকজন।  

গত কয়েকদিন ধরে লাগাতার রিয়া চক্রবর্তীকে জেরা করে তদন্তকারীরা। মঙ্গলবারও রিয়া চক্রবর্তীকে জেরা করে তদন্তকারীরা। এরপরেই এনসিবির জেরার মুখে পড়ে রিয়া স্বীকার করেন সে ড্রাগ নিতেন। এমনকি মাদক সেবন করতেন নিয়মিত। আর তারপরই সেদিন গ্রেফতার করা হয় রিয়াকে।

প্রসঙ্গত, এনডিপিএস আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে এনসিবি। অভিযোগ প্রমাণিত হলে হতে পারে ১০ বছরের জেল।

আরও পড়ুন: দুবাইয়ের ড্রাগন মার্ট, হাত বাড়ালেই যেখানে মিলে সকল পণ্য

নিউজ টোয়েন্টিফোর/নাজিম