শুটিংয়ে হঠাৎ অসুস্থ তামান্না ভাটিয়া, হাসপাতালে ভর্তি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী তামান্না ভাটিয়া। হায়দ্রাবাদে একটি ছবির শুটিংয়ের সময় প্রথম বেশ কিছু উপসর্গ লক্ষ্য করেন অভিনেত্রী। এরপরে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে হায়দ্রাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

পজিটিভ হওয়ার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন তামান্না। গত আগস্ট মাসে করোনাভাইরাস এর পরীক্ষা করিয়েছিলেন তামান্না। কারণ তখন তাঁর বাবা-মার রিপোর্ট পজিটিভ এসেছিল। তবে সেই সময় অভিনেত্রীর রিপোর্ট নেগেটিভ আসে।

ওই সময় তামান্না বলেন, “আমার বাবা-মায়ের সামান্য কিছু উপসর্গ দেখা যাচ্ছিল। তাই সাবধানতা বজায় রাখার জন্য প্রত্যেকে ঘরে রয়েছেন এবং পরীক্ষা করা হয়েছে। এইমাত্র পরীক্ষার ফলাফল এসেছে। দুর্ভাগ্যবশত আমার বাবা-মায়ের রিপোর্ট পজিটিভ। ”

আরও পড়ুন: পাঁচ মাসের অন্তঃসত্ত্বা কারিনা, ভক্তদের জন্য ছবি শেয়ার ইনস্টাগ্রামে

এর কিছুদিনের মধ্যেই সুস্থ হয়ে ওঠেন তামান্নার বাবা এবং মা। কিন্তু কয়েক মাস পরে এবার তামান্নার উপর থাবা বসালো করোনাভাইরাস। এই ভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছু উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী।

প্রসঙ্গত, এন্টারটেইনমেন্ট, হিম্মতওয়ালা, বাহুবলি, হামসকল, সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। এছাড়াও আসন্ন ছবি বঝলে চুড়িয়া মুক্তির অপেক্ষায় রয়েছে।

news24bd.tv সুরুজ আহমেদ