অসুস্থ ফুটবলারের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

গণমাধ্যমের প্রকাশিত খবরে সুজনের অসুস্থতার কথা জানতে পারেন প্রতিমন্ত্রী। এরই ধারাবাহিকতায় নিজ উদ্যোগে তিনি রোববার সচিবালয়ে নিজ দপ্তরে সুজনকে উপস্থিত হতে বলেন।  

এ সময় চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে এক লাখ টাকার চেক তুলে দিয়েছেন প্রতিমন্ত্রী।

আরও পড়ুন: 

সুমাইয়ার স্বপ্ন পূরণে পাশে দাঁড়াল বসুন্ধরা কিংস

সুজনকে জাহিদ আহসান রাসেল বলেন, ‘আমরা তোমার পাশে আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাবো এবং পরবর্তীতে প্রয়োজনে আরও সহযোগিতা করা হবে। ’

চেক পেয়ে সুজন বলেন, আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার বিপদের সময় তিনি স্বপ্রনোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচণ্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিল না। আমি কিডনী রোগী।  

সপ্তাহে ২/৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবশী ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে। প্রচণ্ড ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী মহোদয় আমাকে বাঁচার আশা দেখিয়েছেন।   উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

news24bd.tv কামরুল