নোয়াখালীতে আবাসিক হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীর চৌমুহনী পৌরসভার পৌর করিমপুর এলাকার সমবায় মার্কেটের ঢাকা আবাসিক হোটেল থেকে পুলিশ নরসিংদী পৌরসভার এক বাসিন্দার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।

চিরকুটে লেখা, চন্দ্রগঞ্জের মাছ ব্যবসায়ী শহীদ নামে এক ব্যক্তির কাছে তার ৩০ হাজার টাকা পাওনা ছিল। টাকার জন্য গেলে শহীদ টাকা না দিয়ে উল্টো হুমকি দেয়। চিরকুটে লেখা ছিল তিনি নও মুসলিম। চৌমুহনী পুলিশ ফাঁড়ির এসআই মো. জামাল বিষয়টি নিশ্চিত করেন। এ আত্মহত্যার কারণ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।                                                                                                                                                           গতকাল রাত ১০টায় ঢাকা আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে এ লাশ উদ্ধার করা হয়। ওই ব্যক্তির নাম মো. আলামিন (৩৮)। তিনি নরসিংদী পৌরসভার কো-অপারেটিভ জুট মিলস এলাকার হাজারী পদ মন্ডলের ছেলে।   

জানা যায়, ওই ব্যক্তি গত শুক্রবার সন্ধ্যায় ঢাকা আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। রবিবার সন্ধ্যার দিকে তার ভাড়া কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে হোটেলের লোকজন ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।  

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

news24bd.tv কামরুল