ঝিনাইদহে ৬ ডাকাত গ্রেপ্তার

ঝিনাইদহ সদর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে ডাকাত সর্দ্দারসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের স্বীকারোক্তি মোতাবেক ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।  

আটককৃতরা হলেন ঝিনাইদহের কোটচাদপুর উপজেলার রুদ্রপুর গ্রামের ফেলু মন্ডলের জামাতা সজিব (৩০), হরিনাকুন্ডু উপজেলার পদ্মনগর গ্রামের আরিফুল ইসলামের ছেলে বাবুল হোসেন (২৩), সদর উপজেলার দক্ষিণ রামনগর গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে লিটন (৩৮),  সদর উপজেলার বেড়াশুলা গ্রামের সায়েম মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩০), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামের মৃত রমজান মালিথার ছেলে তোরাপ (৫২) এবং সদর উপজেলার মহামায়া গ্রামের আজিবার রহমানের ছেলে ডাকাত সর্দ্দার কোরবান আলী (৪০)।

সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের দক্ষিণ রামনগর গ্রামে গত ৪ ডিসেম্বর রাতে প্রবাসি সাইদ হোসেনের বাড়িতে ডাকাতি হয়। ডাকাতদল বাড়ির সদস্যদের অস্ত্রেরমুখে জিম্মি করে ৭ টি মোবাইল ফোন, স্বর্ণের তৈরী হাতের বালা, গলার চেইন, কানের দুল, আংটিসহ নগদ কিছু টাকা লুন্ঠন করে।

এ ঘটনায় পরদিন ৫ ডিসেম্বর সাইদ হোসেনের স্ত্রী শাম্মী আক্তার বাদী হয়ে সদর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে একটি মামলা করেন। এর পর থেকে পুলিশ ডাকাত ধরতে তথ্য প্রযুক্তি ব্যবহারে করে সফল হয়।   তিনি আরো জানান, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। ডাকাত সর্দ্দার কোরবান আলী ৮ বছরের সাজাপ্রাপ্ত আসামি। ডাকাতদের জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রীর ছদ্মবেশে মানুষের বাড়িতে কাজ করতে গিয়ে খোঁজখবর নিয়ে রাতে ডাকাতি করে আসছিল।

বিকাশ প্রতারণার টাকা উদ্ধার করাই তার নেশা!

বাসে ছাত্রী ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করল হেলপার

News24bd.tv / কামরুল