চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে

শেরপুরে প্রাইভেট চিকিৎসা ও অপারেশন বন্ধ

জামালপুরে চিকিৎসকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ ও দোষীদের বিচার দাবিতে আজ ২৯ ডিসেম্বর মঙ্গলবার বেলা ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত শেরপুরে প্রাইভেট প্র্যাকটিস বন্ধ করে রেখেছেন চিকিৎসকরা।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র এক যৌথ সভা শেষে আজ দুপুরে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এদিকে ব্যক্তিগত চেম্বার, ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারে চিকিৎসকদের প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখায় বিপাকে পড়েছেন শেরপুরের  সাধারণ রোগী ও তাদের স্বজনরা।

জেলা বিএমএ ও স্বাচিপ’র সাধারণ সম্পাদক ডাঃ নাদিম হাসান জানান, জামালপুরে চিকিৎসকদের ওপর যেভাবে হামলা হয়েছে, আমরা এর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। আমরা এ ঘটনায় প্রকৃত দোষীদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। সেইসাথে জামালপুর বিএমএ ও স্বাচিপের আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে মঙ্গলবার দিনব্যাপী প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

শেরপুর জেলা বিএমএ’র সভাপতি ডাঃ এম এ বারেক তোতা নিউজ টোয়েন্টিফোরকে জানান, জামালপুরের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চিকিৎসকদের হয়রানির প্রতিবাদে আজ দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত অপারেশনসহ সকল প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখতে চিকিৎসকদের নির্দেশনা দেয়া হয়েছে।

বিকাশ প্রতারণার টাকা উদ্ধার করাই তার নেশা!

বাসে ছাত্রী ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করল হেলপার

News24bd.tv / কামরুল