এবার বিয়ের সাজে আলিয়া

বিয়ের সাজে আলিয়া ভাট। পিচ রঙের লেহঙ্গা পরে, মেহেদীর সাজে দেখা যায় তাকে। অভিনেত্রীর সঙ্গে দেখা যায় জনপ্রিয় মেহেদী শিল্পী বীণা নাগডাকে। হাতে মেহেদী পরেই বীণা নাগডার সঙ্গে পোজ দেন আলিয়া।  

জানা যায়, একটি বিজ্ঞাপনের শুটিং উপলকক্ষেই মেহেদী পরে লেহেঙ্গায় সেজে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। অভিনেত্রীর ওই ছবি দেখে তার ভক্তরা বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন।  

যার মধ্যে অন্যতম, রণবীরের সঙ্গে আলিয়া কবে বিয়ের পিঁড়িতে বসেছেন! যদিও সে বিষয়ে আলিয়া কোনও মন্তব্য করেননি। এদিকে শাহিন ভাট, আকাঙ্খা রঞ্জন কাপুরদের সঙ্গে আলিয়া যখন মালদ্বীপে ছুটি কাটাতে যান, সেই সময় আচমকাই রণবীরের কাকা রাজীব কাপুরের মৃত্যু হয়।

আরও পড়ুন:

‘ইরানকে নিয়ে ৪২ বছর ধরে জুয়া খেলেছ আমেরিকা’

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

সব হত্যার দ্রুত বিচার হোক: দীপনের বাবা

কাদের মির্জার গাড়িবহরে হামলা

রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন আলিয়া। আলিয়ার সেই ছবিও ধরা পড়ে পাপারাৎজির ক্যামেরায়। প্রসঙ্গত চলতি বছর শুরুর আগে রণবীর কাপুরদের সঙ্গে রণথম্ভোরে বেড়াতে যান আলিয়া ভাট। ওই সময় রণবীরের সঙ্গে আলিয়ার বাগদান সম্পন্ন হবে বলে শোনা যায়। যদিও সমস্ত জল্পনা উড়িয়ে মুখ খোলেন রণধীর কাপুর।  

তিনি জানান, এই মুহূর্তে বিয়ে করছেন না রণবীর। নির্দিষ্ট সময়ে রণবীর, আলিয়ার বিয়ের খবর জানানো হবে বলেও স্পষ্ট জানিয়ে দেন রণধীর কাপুর। জানা যায়, ঋষি কাপুরের মৃত্যুর এক বছর কাটার পর তবেই রণবীর-আলিয়া হয়ত বিয়ের পিঁড়িতে বসবেন। যদিও ঋষি কাপুরের মৃত্যুর এক বছরের আগেই চলে যান রাজীব কাপুর।

news24bd.tv / কামরুল