খাটের ওপর ব্যবসায়ীর মৃতদেহ, আলমারির টাকা-স্বর্ণ উধাও

মাদারীপুরের কালকিনিতে আব্দুস সালাম মৃধা-(৪৮) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। রোববার সকালে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। সালাম মৃধা উপজেলার শিকারমঙ্গল এলাকার মৃধাকান্দি গ্রামের ইসমাইল মৃধার ছেলে ও শিকারমঙ্গল বাজারের টিন ব্যবসায়ী।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার মৃধাকান্দি গ্রামের ইসমাইল মৃধার ছেলে আব্দুস সালাম মৃধা রাতে সবার সাথে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পরেন। কিন্তু ভোররাতে তার স্ত্রী আজমীন বেগম তাকে রুমের খাটের উপরে মৃত অবস্থায় দেখতে পান। তার ঘরের স্টিলের আলমীরা ভেঙে স্বর্ণ ও টাকা পয়সা কেবা-কাহারা নিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 

গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

বটি দিয়ে কুপিয়ে ধর্ষণ থেকে বাঁচলেন নারী

নিহত আব্দুস সালামের স্ত্রী আজমীন বেগম বলেন, আমি ও আমার স্বামী দুজন দুই রুমে ঘুমিয়ে ছিলাম। কিন্তু ভোররাতে তার রুমে গিয়ে দেখি তার মৃতদেহ পরে আছে। তার রুমের স্টিলের আলমারি ভাঙ্গা ও স্বর্ণ, টাকা পয়সা নেই।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছি। তবে ময়নাতদন্ত ও পুলিশি তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

news24bd.tv তৌহিদ