ব্রাহ্মণবাড়িয়ায় মেয়র প্রার্থীর মিছিলে ককটেল হামলা

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী নায়ার কবিরের মিছিলে ককটেল হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় রাব্বি ও সাব্বির নামে ছাত্রলীগের দুই নেতা আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত আটটার দিকে জেলা শহরের মেড্ডা বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সদর থানার ওসি আব্দুর রহমান।

আহত ছাত্রলীগের দুই নেতা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রাব্বি (২২) ও শহর ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক মো. সাব্বির।

জানা গেছে, আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারই প্রথম পৌরসভা নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট হবে। নির্বাচনে মেয়র পদে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- নৌকার প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র নায়ার কবির, বিএনপির প্রার্থী জহিরুল হক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হক ভূইয়া (মোবাইল ফোন), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী নজরুল ইসলাম  (হাতুড়ী), ইসলামী আন্দোলনের প্রার্থী আব্দুল মালেক  (হাতপাখা) ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কারীম  (নারকেল গাছ)।

গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

আমার সব প্রশ্নের জবাব ইসলামে পেয়েছি: কানাডিয়ান নারী

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ বলেন, রাত ৮টার দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে শহরের মেড্ডা বাজার এলাকায় পৌঁছি। সেসময় মিছিলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়ার কর্মীরা ককটেল হামলা চালায়।

এতে ছাত্রলীগের দুই নেতা আহত হয়েছেন। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মিছিল করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে মেড্ডা বাজার এলাকায় ছাত্রলীগের একটি মিছিল বের করা হয়। মিছিলকে লক্ষ্য করে হঠাৎ ককটেল হামলা করা হয়। ভোটারদের মনে আতঙ্ক সৃষ্টি করতেই এ ককটেল হামলা হয়েছে বলে আমি মনে করি।

news24bd.tv তৌহিদ