মুক্তিযোদ্ধার সন্তানদের কর্মসূচিতে হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

মুক্তিযোদ্ধা কোটা পূর্ণবহালসহ ৭ দফা দাবিতে গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) শাহবাগে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলার ঘটনা ঘটে। এর প্রতিবাদে টাঙ্গাইল জেলা ইউনিটের আয়োজনে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

ঘন্টাব্যাপী মানববন্ধনে টাঙ্গাইল সদরসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা স্বতফুর্তভাবে অংশগ্রহণ করেন।  

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজন মৃত্যু, শাশুড়ি আটক

অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ টাঙ্গাইল জেলা শাখা ইউনিটের আহব্বায়ক সাজ্জাদুর রহমান খোশনবীশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক সাজ্জাদুর রহমান খোশনবীশের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, বীর মুক্তিযোদ্ধা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্মসচিব লুতফুল্লাহ সাঈদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম রেজা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আতিকুর রহমান, কেন্দীয় নির্বাহী সদস্য আহমেদ সুমন মজিদ, ঢাকা বিভাগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ সাদিকুল ইসলাম, টাঙ্গাইল জেলা শাখার যুগ্ম আহ্বায়ক লায়ন জাহাঙ্গীর আলম, তুহিন সিদ্দিকী, সোহেল সোহরাওয়ার্দী, টাঙ্গাইল জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক, সদস্য সচিব জিয়াদ সিদ্দিক, সদর উপজেলার আহবায়ক আব্দুল আলীম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শোয়েভ হাসান কবির, সদস্য-সচিব সাইফুল ইসলাম প্রমুখ।  

বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের ওপর পুলিশি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে মুক্তিযোদ্ধার সন্তানদের দাবি মেনে নেয়ার আহ্বান জানানো হয়।

news24bd.tv / কামরুল