ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর বড় ভাইয়ের আত্মহত্যা

সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর গলায় রশ্নি দিয়ে আত্মহত্যা করেছে বড় ভাই। মঙ্গলবার (৯ মার্চ) সকাল ৯টার দিকে কলারোয়া উপজেলার খোরদো বাটরা এলাকার একটি বাগান থেকে বড় ভাই শাহজাহান আলীর মরদেহটি উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার (৭ মার্চ) রাত ৯টার দিকে কুপিয়ে ছোট ভাই মোস্তফা মল্লিককে কুপিয়ে হত্যা করেন শাহজাহান আলী।  

নিহত শাহজাহান আলী পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নের জগনন্দকাটি গ্রামের মজিদ মল্লিকের ছেলে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের পর খোরদো বাটরা এলাকার একটি বাগান থেকে শাহজাহান আলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। খোঁজখবর নিয়ে জেনেছি, শাহজাহান আলী পার্শ্ববর্তী পাটকেলঘাটা থানার একটি হত্যা মামলার প্রধান আসামী।

যে কারণে অভিনয় ছেড়েছিলেন প্রয়াত নায়ক শাহীন আলম

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ৯

নামাজে মুস্তাহাব কাজগুলো কী জেনে নিন

কেয়ামতের দিন যে সূরা বান্দার হয়ে আল্লাহর কাছে সুপারিশ করবে

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। সেই সুত্র ধরে ঝগড়ার এক পর্যায়ে বড় ভাই শাহজাহান আলী ছোট ভাই মোস্তফা মল্লিককে দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে তিনি মারা যান।  

এ ঘটনায় নিহতের স্ত্রী মারুফা আক্তার বাদী হয়ে শাহজাহান মল্লিক, তার স্ত্রী নাহার মল্লিক ও স্থানীয় বাবুল বিশ্বাসসহ অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি বলেন, মামলাটি তদন্ত করছে পিবিআই। এরই মধ্যে মামলার প্রধান আসামীর ঝুলন্ত মরদেহ পার্শ্ববর্তী থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

news24bd.tv আয়শা