পতাকা বৈঠক শেষে ফেরত

প্রেমিকের খোঁজে ভারতে গেল বাংলাদেশী কিশোরী!

প্রেম মানে না বাধা। প্রেমের টানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে এ দেশে মেয়ের ছুটে আসার খবর আমরা হরহামেশাই পাই। কিন্তু  এবার ঘটলো ভিন্ন ঘটনা।  সপ্তম শ্রেণীর এক স্কুল পড়ুয়া কিশোরী প্রেমের টানে সীমান্তের কাটাতারের বেড়া ডিঙ্গিয়ে পাড়ি দেয় পার্শ্ববর্তী দেশ ভারতে।    কিন্তু সেই কিশোরী ভারতে গিয়ে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় বিএসএফ তাকে আটক করে। পরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে ভারত-বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর পতাকা বৈঠক শেষে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। পরে পুলিশ পারিবারের কাছে ফেরত দেয় ওই স্কুলছাত্রীকে।

বিজিবির পক্ষে নেতৃত্বে দেন কোম্পানী কমান্ডার সুবেদার আজমল হোসেন এবং বিএসএফের পক্ষে নেতৃত্বে দেন এসকে বিশাল।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল মুনতাসির বিষয়টি নিশ্চিত করেছেন।

অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

 

তিনি জানান, দেওয়ানগঞ্জ উপজেলার ওই কিশোরীর সঙ্গে ভারতীয় সীমান্তবর্তী গ্রামের আক্তার হোসেন নামের এক ছেলের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। বৃহস্পতিবার বিকেলে প্রেমের টানে বকশীগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে চলে যায় সে এবং প্রেমিক আক্তার হোসেনকে খুঁজতে থাকে। এসময় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকায় বিএসএফ তাকে আটক করে।  

পরে জিজ্ঞাসাবাদে ওই সে জানায়, তার বাড়ি বাংলাদেশে। পরে বিএসএফ বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর (বিজিবি) সঙ্গে যোগাযোগ করে। একপর্যায়ে বকশীগঞ্জ কামালপুর সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ফেরত দেয়া হয়।

বিএসএফের কোম্পানী কমান্ডার ইন্সপেক্টর এস কে বিশাল ধানুয়া কামালপুর বিওপি সুবেদার মো. আজমল হোসেনের কাছে কিশোরীকে হস্তান্তর করেন। একই সময়ে সুবেদার আজমল হোসেন তাকে বকশিগঞ্জ থানা পুলিশের এসআই মো. মুন্তাজ আলীর হেফাজতে হস্তান্তর করেন।

news24bd.tv/আলী