বগুড়ায় মাস্ক ও লিফলেট বিতরণ করলো পুলিশ

বগুড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি করেছে জেলা পুলিশ। রোববার সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাতমাথায় গিয়ে শেষ হয়। পরে সেখানে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম) মাস্কবিহীন ব্যক্তিদের মাস্ক পরিয়ে দিয়ে দেন।  

তিনি বলেন, সচেতনতার অভাবেই সংক্রমণ বাড়ছে। তাই আইজিপি মহোদয়ের নির্দেশে সবাইকে সচেতন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিতেই পুলিশের এ কর্মসূচি।  

আনুশকাকে ধর্ষণ ও হত্যা: দিহানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ফের পেছালো

সেই ষাটোর্ধ্ব প্রকৌশলীর সঙ্গেই বিয়ের গুঞ্জন পপির

ইসলাম নিয়ে এ কেমন মন্তব্য প্রিয়াঙ্কার, বিতর্ক চরমে

বিএনপি নেতা খন্দকার আহাদ আহমেদ না ফেরার দেশে

এছাড়াও কর্মসূচিতে জেলা পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। র‌্যালিতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, (অপরাধ) আব্দুর রশিদ, (বিশেষ শাখা) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র) ফয়সাল হামমুদ, সদর থানার ওসি হুমায়ুন কবির ও ডিবির ওসি আব্দুর রাজ্জাকসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।  

এদিকে, বগুড়ায় গেল বছরের ১ লা এপ্রিল থেকে করোনার সংক্রমণ শুরু হয়। এখন পর্যন্ত জেলায় ১০ হাজার ১৭২জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৭৮৬ জন এবং মারা গেছেন ২৫৪জন।

news24bd.tv নাজিম