ঝিনাইদহের শৈলকুপায় ব্র্যাকের অডিট অফিসারসহ দুজন নিহত

ঝিনাইদহের শৈলকুপায় শনিবার সন্ধ্যায় পৃথক সড়ক দুর্ঘটনায় ব্র্যাকের অডিট অফিসারসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন পাবনার সাথিয়া উপজেলা ব্র্যাক ব্যাংকের অডিট অফিসার মাগুরা সদর উপজেলার ছত্রকান্দি গ্রামের হাশেম উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৪৫) ও ধলহরচন্দ্র ইউনিয়নের উলুবাড়িয়া গ্রামের মকবুল মন্ডলের ছেলে সাইফুল ইসলাম ওরফে লাল মন্ডল (৩৬)।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্যাংক কর্মকর্তা মটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে পাবনার সাথিয়া যাচ্ছিলেন। তিনি শৈলকুপার কাঁচেরকোল গ্রামে পৌঁছালে তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ৭টার দিকে মৃত্যুবরণ করেন।

কঠোর ভূমিকায় ‘যাবে’ হেফাজত, লাগাতার আন্দোলনের হুঁশিয়ারি

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ চ্যাম্পিয়ন

আগুনে ঘুমন্ত ৪ বছরের শিশু পুড়ে ছাই

এদিকে শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ বাজারের হাজী মার্কেটের সামনে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সাইফুল ইসলাম লাল নিহত হন। পুলিশ জানায় লাল মন্ডল বাজারের হাজী মার্কেটের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন।  

পথিমধ্যে একটি ট্রাক এসে ধাক্কা ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম দুইজন নিহত হওয়ার খবর স্বীকার করেছেন।

news24bd.tv তৌহিদ